অভিনেত্রী নিথ্যা মেনেন এর ভাইরাল লিংক

আজ আপনাদের জন্য নিয়ে এসেছি  ইন্ডিয়া অভিনেত্রী নিথ্যা মেনেন এর ভাইরাল ভিডিও লিংক। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইটে সকল বলিউড সুন্দরী নায়িকা ও টিকটক তারকাদের ভাইরাল ভিডিও লিংক পেয়ে যাবেন। আমাদের এই ভিডিওগুলি দেখতে আপনাকে কোন প্রকার থার্ড পার্টি অ্যাপস (Third Party Apps) ব্যবহার করতে হয় না। অনেকেই ভিডিও দেখার জন্য টেরাবক্স(Terabox) অ্যাপস ব্যবহার করে। কিন্তু আমাদের ওয়েবসাইটে লিংকে ক্লিক করলেই সম্পূর্ণ ফ্রিতে ভিডিওগুলো দেখতে পারবেন। এই অতুলনীয় সুযোগের জন্য আপনাকে আমাদের ওয়েবসাইট পরিদর্শন করার জন্য আমন্ত্রণ রইল। নিচে ভিডিও লিংক দেওয়া রইল। 
ভিডিও লিংক 👇


বন্ধুরা বাংলাদেশি এবং ইন্ডিয়ান বলিউড নায়িকাদের সেক্স ভিডিও সবার আগে দেখতে এক্ষুনি আমাদের টেলিগ্রাম এ জয়েন করুন। আমাদের টেলিগ্রাম এর সকল নায়িকাদের সরাসরি ভিডিও লিংক দেওয়া হয়েছে। নিচের দেওয়া লিংকে ক্লিক করে টেলিগ্রামে এক্ষুনি জয়েন হন। 

লিংক 👇



নিথ্যা মেনন [২] একজন ভারতীয় অভিনেত্রী এবং প্লেব্যাক গায়ক। তিনি মালয়ালম, তামিল, তেলেগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয়ের জন্য সবচেয়ে বেশি পরিচিত।[3][4] তিনি একটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার, চারটি ফিল্মফেয়ার পুরস্কার দক্ষিণ, দুটি দক্ষিণ ভারতীয় আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কার, এবং দুটি নন্দী পুরস্কার সহ অসংখ্য পুরস্কার জিতেছেন।


1998 সালে, নিত্যের কর্মজীবন শুরু হয় একজন শিশু শিল্পী হিসেবে ফরাসি-ভারতীয় সহ-প্রযোজনা দ্য মাঙ্কি হু নো টু মাচ-এ টাবুর প্রধান চরিত্রের ছোট বোন হিসেবে। নিত্য তারপর কন্নড় ভাষার চলচ্চিত্র সেভেন ও'ক্লক-এ প্রথম প্রধান অভিনেত্রী হিসেবে অভিনয় করেন। তিনি আকাশ গুপুরম (2008), তেলেগু আলা মোদালাইন্দি (2011) এবং 180 (2011) এর মাধ্যমে তামিল চলচ্চিত্রে অভিষেক করেন। তার প্রথম বড় সাফল্য ছিল রোমান্টিক আলা মোদালাইন্দি, যার জন্য তিনি সেরা অভিনেত্রীর নন্দী পুরস্কার জিতেছিলেন। তার আরও সাফল্য এসেছে তেলেগু ভাষায় গুন্ডে জারি গালান্থায়িন্দি (2013), যার জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কার জিতেছেন - তেলেগু, ইশক (2012), মল্লি মাল্লি এদি রানি রাজু (2015), যার জন্য তিনি ফিল্মফেয়ার সমালোচক পুরস্কার জিতেছেন। সেরা অভিনেত্রীর জন্য - তেলেগু। রুদ্রমাদেবী (2015), জনতা গ্যারেজ (2016) এবং ভীমলা নায়ক (2022) এর ভূমিকায় তিনি তার দ্বিতীয় নন্দী পুরস্কার জিতেছেন।


নিত্য তামিল ভাষার রোমান্টিক চলচ্চিত্র কদাল কানমানি (2015) এ অভিনয় করে একজন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী হিসেবে তার অবস্থান প্রতিষ্ঠা করেন এবং সেরা অভিনেত্রী - তামিলের জন্য সায়মা সমালোচক পুরস্কার জিতেছিলেন। তার বাণিজ্যিক চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে মালায়ালম ভাষার ওস্তাদ হোটেল (2012), ব্যাঙ্গালোর ডেজ (2014) এবং 100 ডেস অফ লাভ (2015), তামিল ভাষার কাঞ্চনা 2 (2015), 24 (2016), মেরসাল (2017), যার জন্য তিনি পার্শ্ব অভিনেত্রীর জন্য ফিল্মফেয়ার পুরস্কার জেতার জন্য সর্বাধিক পরিচিত - তামিল এবং থিরুচিথ্রম্বলম (2022), যার জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রীর জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছিলেন। 2019 সালে, তিনি বিজ্ঞান কল্পকাহিনী নাটক মিশন মঙ্গল থেকে হিন্দি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন, যা তার সর্বোচ্চ আয়কারী চলচ্চিত্র হয়ে ওঠে।


নিত্য 2022 সালে তেলেগু ইন্ডিয়ান আইডলের বিচারক হিসাবে কাজ করেছিলেন। এছাড়াও তিনি ব্রেথ: ইনটু দ্য শ্যাডোজ (2020-2022), মডার্ন লাভ হায়দ্রাবাদ (2022) এবং কুমারী শ্রীমতি (2023) ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন।


Previous Post Next Post